1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কেরানির বাড়ি থেকে ৮৫ লাখ রুপি উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৪০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : মধ্যপ্রদেশ সরকারের এক বেতনভুক্ত কেরানির বাড়ি থেকে নগদ ৮৫ লাখ উদ্ধার করল পুলিশ। বুধবার (৩ আগস্ট) মধ্যপ্রদেশ সরকারের ইকনমিক অফেন্সেস উইংয়ের (ইওডব্লিউ) একটি তদন্ত অভিযান চলাকালীন এ নগদ উদ্ধার করেন তদন্তকারী কর্মকর্তারা।

পুলিশ সূত্রে জানা গেছে, একটি বেআইনি সম্পত্তি মামলার তদন্ত করছিল ইওডব্লিউ। বিশেষ সূত্রে খবর পেয়ে বুধবার ইওডব্লিউ কর্মকর্তারা রাজ্যের চিকিৎসা শিক্ষা বিভাগের কেরানি হিরো কেশওয়ানির বাড়িতে হানা দিয়ে এই নগদ উদ্ধার করেন। নগদ উদ্ধারের পর পরই অভিযুক্ত কেশওয়ানি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। অসুস্থতার কারণে ইওডব্লিউ কর্মকর্তারা এখনও কেশওয়ানিকে জিজ্ঞাসাবাদ করতে পারেননি বলেও পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে।

সূত্রে আরও জানা গেছে, কেশওয়ানি যখন চাকরি পান তখন তার বেতন ছিল চার হাজার টাকা। বর্তমানে তিনি প্রায় ৫০ হাজার টাকা আয় করেন। নগদ এত টাকা তার বাড়িতে কী করে এলো এ নিয়েই প্রশ্ন উঠেছে। এই ঘটনায় আরও তদন্ত চলছে বলেও ইওডব্লিউ কর্মকর্তারা জানিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..